টুইটারে নতুন ফিচার

টুইটারে নতুন ফিচার

আইওএস ব্যবহারকারীদের জন্য নতুন একটি ফিচার এনেছে মাইক্রোব্লগিং সাইট টুইটার। এই ফিচারের সাহায্যে টাইমলাইনে পাঁচটি লিস্ট পিন করে রাখা যাবে। এসব লিস্টে বিভিন্ন টুইটার অ্যাকাউন্ট যুক্ত করা যাবে।

যুক্ত করা টুইটার অ্যাকাউন্টগুলোতে পরবর্তী সময়ে এক ক্লিকেই চলে যাওয়া যাবে। ভারতীয় প্রযুক্তিভিত্তিক গণমাধ্যম গেজেটস নাউয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, এক টুইটের মাধ্যমে নতুন এই ফিচারের কথা জানিয়েছে টুইটার কর্তৃপক্ষ। ফিচারটি ব্যবহারকারীদের একেবারেই নতুন এক অভিজ্ঞতা দেবে।

এর মাধ্যমে বিভিন্ন টুইটার অ্যাকাউন্টে সহজেই প্রবেশ করার সুবিধা পাওয়া যাবে। নতুন এই ফিচারের সাহায্যে সহকর্মী, বন্ধু এবং পরিবারের সদস্যদের আলাদা লিস্টে যুক্ত করা যাবে। এরপর এক ক্লিকেই যেকোনও লিস্টে ঢুকে ওই লিস্টে থাকা সদস্যদের টুইট দেখা যাবে।

অর্থাৎ, এই সুবিধার মাধ্যমে একই প্ল্যাটফর্মে অনেককে পাওয়া যাবে। ধরুন, আপনি আপনার বন্ধুদের টুইট দেখতে চান। সেক্ষেত্রে বন্ধুদের যে লিস্টে যুক্ত করেছেন ওই লিস্টে ক্লিক করলেই আপনি সেখানে সব বন্ধুকে পেয়ে যাবেন এবং তাদের টুইট দেখতে পাবেন।

এর আগে জুলাইয়ে এই ফিচারটি পরীক্ষামূলকভাবে কিছু গ্রাহকের কাছে ছাড়া হয়। তাতে সফলতা পাওয়ায় এবার সব আইওএস গ্রাহকের জন্য এটি নিয়ে এলো টুইটার।

আপনার মতামত লিখুনঃ