জাতীয় পার্টির ৯বছরের শাসন আমলে আইনের শাসন ছিল

জাতীয় পার্টির ৯বছরের শাসন আমলে আইনের শাসন ছিল

স্টাফ রিপোর্টার, রংপুর : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাবেক মন্ত্রী গোলাম মোঃ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টির সবচে বড় সম্পদ ৯বছরের শাসন আমলে সুশাসন। সত্যিকার অর্থে জাতীয় পার্টির ৯বছরের শাসন আমলে আইনের শাসন ছিল, সে সময় দেশের মানুষ উন্নতি দেখেছে, অবকাঠামোগত উন্নতি দেখেছে, সংস্কার মূলক কাজ দেখেছে, বাংলাদেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে যেতে দেখেছে।

দেশের মানুষের মধ্যে অভাব ছিলনা, অভিযোগ ছিলনা, কর্মসংস্থানের সুযোগ ছিল। মানুষের ব্যবসা বানিজ্য ছিল এবং সর্বক্ষেত্রে মানুষ ন্যায়ের বিচার, আইনের শাসন, ন্যায় বিচার ভিত্তিক সমাজ ব্যবস্থা পরিপূর্নভাবে রুপ লাভ করে যাচ্ছিল। সেই কথাটি দেশের মানুষ স্বরণ করেন। আর যারা স্বরণ করেন তার আমাদের দলকে সমর্থন করেন এবং এখন সমর্থন করে।

তিনি সোমবার রংপুর টাউন হলে জেলা ও মহানগর জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও জাতীয় সংসদের প্রধান বিরোধী দলীয় চীফ হুইপ আলহাজ্ব মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জাতীয় পার্টি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির।তিনি বলেন, উত্তরবঙ্গের মানুষের জন্য জাতীয় পার্টির জন্য একটা অত্যন্ত দুর্বল স্থান আছে। কারণ হলো উত্তর বঙ্গের মানুষ তারা দীর্ঘদিন থেকে অবহেলিত, বঞ্চিত এবং তারা পঞ্চাতপদ। তারা মনে করতো তাদের কোনো রাজনৈতিক মঞ্চ নেই। তাদের মধ্যে রাজনৈতিক নেতৃত্ব নেই। যে নেতৃত্বেও মাধ্যমে সমস্যা গুলো তুলে ধরে সমাধান দিতে পারে। আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ ক্ষমতা গ্রহনের পর থেকে সুদীর্ঘ ৯ বছর দেশের মানুষ বিশেষ করে উত্তর বঙ্গের মানুষ তাদের অনেক সমস্যার সমাধান পেয়েছে।

রংপুরবাসি তথা রংপুরের জাতীয় পার্টির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি বলেন, আমার দুর সময় আমার পাশে থেকেছেন, আমার পক্ষে কথা বলেছেন, আপনাদের আন্দোলনের মাধ্যমে আমি আমার ন্যায় বিচার পেয়েছি। আমি আমার অবস্থানে আবার ফিরে পেতে সক্ষম হয়েছি। আমি আপনাদের কাছে ঋণী। আপনাদের কাছে ঋণে আমি যেভাবে অবদ্ধ হলাম, এ ঋণ পরিশোধে আজীবন আপনাদের পাশে থেকে কাজ করে যাবো।

জেলা জাতীয় পার্টির যূগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক এর সঞ্চালনায় অনুষ্ঠানের উপস্থিত ছিলেন সাবেক সাংসদ সদস্য সাহানারা বেগম, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফখর-উর-জ্জামান জাহাঙ্গীর, মহানগর জাতীয় পাটিৃও যূগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেনসহ জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠন এবং সহযোগি সংগঠনের রংপুর জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুনঃ