জাতীয় পার্টির সকল নেতা-কর্মী ও সমর্থকদের রংপুরের বাহিরে না যাওয়ার জন্য অনুরোধ

জাতীয় পার্টির সকল নেতা-কর্মী ও সমর্থকদের রংপুরের বাহিরে না যাওয়ার জন্য অনুরোধ

৮সেপ্টেম্বর রোববার জাতীয় পার্টির সকল নেতা-কর্মী ও সমর্থকদের রংপুরের বাহিরে না যাওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর কমিটির সভাপতি রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

তিনি শনিবার সন্ধ্যায় সেন্ট্রাল রোডস্থ কার্যালয়ে রংপুর মহানগর জাতীয় পার্টি আয়োজিত এক কর্মী সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি বলেন, রোববার সংসদ ভবনে বিরোধী দলীয় উপনেতার কার্যালয়ে এক সভায় আহবান করেছেন পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পতœী রওশন এরশাদ এমপি। ওই সভায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কর্তৃক মনোনীত বর্তমান চেয়ারম্যান জিএম কাদের এমপি ও রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন নিয়ে কোনপ্রকার ষড়যন্ত্র করা হলে তা প্রতিহত করতে রংপুর থেকে প্রতিরোধ গড়ে তোলা হবে। পার্টির নেতা-কর্মী ও সমর্থক কেহ রংপুরের বাহিরে যাবেন না। এজন্য সকলকেই প্রস্তুত থাকতে হবে।

কর্মী সভায় বক্তব্য রাখেন রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী, জাতীয় পার্টির যূগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ ইয়াসির, যূগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, জাতীয় মহিলা পার্টি, রংপুর মহানগর কমিটির আহবায়ক জোসনা বেগম, সদস্য সচিব জেসমিন আখতার, সাবেক জেলা সস্পাদিক দিলারা হোসেন দুলালী, শ্রমিক নেতা রাজু আহমেদ, যুব নেতা ইউসুফ আহমেদ ও রুবেলসহ অন্যান্য নেতৃবৃন্দ। খবর বিজ্ঞপ্তি।