গোবিন্দগঞ্জে বাস চাপায় মা মেয়ে নিহত

গোবিন্দগঞ্জে বাস চাপায় মা মেয়ে নিহত
গোবিন্দগঞ্জে বাস চাপায় মা মেয়ে নিহত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস চাপায় রাহেলা বেওয়া (৭৫) ও তার মেয়ে শেফালী বেগম (৪৫) বাস চাপায় নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার কোমরপুর অভিরামপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন নিহত হন।

এ ঘটনায় আহত হন বাসে থাকা কমপক্ষে ২০জন যাত্রী। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে পলাশবাড়ী ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

নিহতরা হলেন- পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী ও মেয়ে।

জানা গেছে, পঞ্চগড় থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী হানিফ পরিবহনের (ঢাকা-মেট্রো- ব-১৫-৩৮০৪) একটি যাত্রীবাহীবাস ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার কোমরপুর অভিরামপুর এলাকায় পৌঁছে অপর একটি বাঁশ বোঝাই (সিলেট-ট-১১-০৪৭৫) ট্রাককে ওভারটেক করার সময় ট্রাকের সঙ্গে ধাক্কায় লেগে বাসটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক মোঃ বাবুল আকতার ঘটনা নিশ্চিত করে জানান, দুইজন নিহত হয়েছেন। কমপক্ষে ২০জন আহত হয়েছেন।

আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাস ও ট্রাকটি থানায় আনা হয়েছে।