গোবিন্দগঞ্জে ফেনসিডিল ও নাবিল পরিবহনের একটি বাসসহ আটক ৩

গোবিন্দগঞ্জে ফেনসিডিল ও নাবিল পরিবহনের একটি বাসসহ আটক ৩

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ফেনসিডিল ও নাবিল পরিবহনের একটি বাসসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, রোববার (৬ অক্টোবর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার এসআই মমিরুল ও এসআই জাকিরুলের নেতৃত্বে পুলিশের একটি টিম ঠাকুরগাঁও রানীশংকৈল থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস ঢাকা-রংপুর মহাসড়কে থানামোড়ে তল্লশী করা হয়।

তল্লাশীচলাকালে বাসের ১০টি সিটের নিচ হতে টেপ দিয়ে মোড়ানো ১০টি প্যাকেটে ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় নাবিল পরিবহনের বাসটি জব্দসহ চালক, সুপারভাইজার ও হেলপারকে আটক করা হয়।

আটকরা হলো- চালক ঠাকুরগাঁও রানীশংকৈর সাহাপারা গ্রামের হুমায়ূন কবিরের ছেলে শাকিল (২৫), নীলফামারী ডোমার থানার পশ্চিম চিকন মাটি গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফজলে রাব্বী (২২) ও রংপুর মিঠাপুকুর থানার হামিদপুর গ্রামের সাজু মিয়ার ছেলে লাভলু মিয়া (২২)।

এসআই মমিরুল জানান, চক্রটি দীর্ঘদিন ধরে নাবিল পরিবহনের যাত্রীদের অজান্তে সিটের নিচে করে ফেনসিডিল ঢাকা নিয়ে যাচ্ছিল। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য আনুমানিক ১ লাখ ৪০ হাজার টাকা। এ বিষয়ে আসামিদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুনঃ