গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে

গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে
গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বোয়ালিয়া হেলিপ্যাড নামকস্থানে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সঙ্গে ধাক্কা লেগে খাদে উল্টে ২০জন গুরুতর আহত হয়েছেন। সোমবার সকাল আনুমানিক সকাল সাড়ে ৬টায় এ দূর্ঘনা ঘটে।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী কর্ণফুলী স্পেশাল (ঢাকা- মেট্রো-ব ১১-৫৬৬৮) নামের একটি যাত্রীবাহী বাস ঢাকা-রংপুর মহাসড়কের বোয়ালিয়া হেলিপ্যাড নামকস্থানে পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সঙ্গে ধাক্কা লেগে খাদে উল্টে যায়। উল্টে গিয়ে বাসের ছাদ দ্বি-খন্ডিত হয়ে যায়। এতে বাসের চালক ও হেলপার সহ আন্তত ২০ আহত হন। গুরুতর আহত ২জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিট ইনচার্জ রতন চন্দ্র শর্মা ঘটনা নিশ্চিত তিনি করে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয়র হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আংশকাজনক হওয়ায় রমেক হাসপাতালে প্রেরণ করা হয়। আহতরা হলেন- আজিম উদ্দীন (২৫), নূরুল হক (৪০), ইজি সরকার (৪৫), এরশাদ (৩৫), হাবিবুর রহমান (৫০), মোহাম্মদ আলী (৪৫), আমিনূল ইসলাম (৩৫), মোফাজ্জল হোসেন (৫৫), আলীম (৩০), রাজু (৪৫), মাহফুজ (৩৫), রতন মিয়া (৬০), মোছাঃ সপ্না বেগম (৩৫), মোছাঃ রওশন আরা (২২), মাহমুদা বেগম (১৫), নূর হোসেন (২৮), মিনাজ (১২) ও মমিরুল ইসলাম (৯)।