গোবিন্দগঞ্জে অজ্ঞাত যুবকসহ দুইজনের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক ঘটনায় অজ্ঞাত যুবকসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।
জানা গেছে, বৃহস্পতিবার সকালে ভ্যানচালক অজ্ঞাত এক যুবকের লাশ গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, সকালে দূর্ঘটনায় আহত হয়ে এক ব্যক্তি চিকিৎসা নিতে হাসপাতালে আসে। জরুরী বিভাগে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিল। এসময় এক ভ্যানচালক অজ্ঞাত এক যুবককে ভ্যানযোগে হাসপাতালে নিয়ে এসে সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে বলে জানায়।

এরপর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায় ভ্যান চালক। গোবিন্দগঞ্জ থানার এসআই আবু বক্কর সিদ্দিক বলেন, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। যুবকের পরিচয় সনাক্তে বিভিন্ন মাধ্যমে চেষ্টা চলছে।

যুবকের পড়নে জিন্সপ্যান্ট,গায়ে টিশার্ট ও গলায় তামার চেইনমালা রয়েছে। ওই যুবকের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহৃ রয়েছে। কেউ তাকে হত্যার পর ফেলে রেখে গেছে বলে তিনি জানান।

অপর দিকে, গোবিন্দগঞ্জ পৌর শহরের বুজরুকবোয়ালিয়া ঘোষপাড়া গ্রাম থেকে মনোয়ার হোসেন (৪৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুহস্পতিবার সকালে তার নিজ শয়ন কক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়। মনোয়ার ঘোষপাড়া গ্রামের হুমায়ন করি সাজু মিয়া ছেলে।

গোবিন্দগঞ্জ থানার এসআই ফনি বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় রশি দিয়ে ঝুলানো অবস্থায় মনোয়ার হোসেন নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করা হবে। এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। এরআগে কিছু বলা যাচ্ছেনা।

আপনার মতামত লিখুনঃ