ক্রিকেটার নাসির প্রসঙ্গে মুখে কুলুপ আটলেন সেই সুবহা

ক্রিকেটার নাসির প্রসঙ্গে মুখে কুলুপ আটলেন সেই সুবহা
ক্রিকেটার নাসির প্রসঙ্গে মুখে কুলুপ আটলেন সেই সুবহা

ক্রীড়া ডেস্কঃ ফেসবুক লাইভে এসে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে মন্তব্য করে আলোচনায় আসেন হুমায়রা সুবাহ। একইসঙ্গে তিনি কয়েকটি অডিও আপলোড করেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এবং ইউটিউবে এগুলো সমালোচিত হয়।

ফেসবুক লাইভে সুবাহ নিজেকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দিয়েছেন। যে কারণে বিষয়টি দ্রুত অন্তর্জালে ছড়িয়ে পড়ে। কিন্তু সেই নাসিরকে নিয়েই এখন আর কোনো মন্তব্য করতে চাইছেন না তিনি।

সুবাহ সম্প্রতি চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। গতকাল সন্ধ্যায় বিএফডিসিতে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়ে গেল ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠান। এ সিনেমায় নায়িকা থাকছেন সুবহা। এর আগে মোহাম্মদ আসলামের হাত ধরে চলচ্চিত্রে আসেন তিনি।

সিনেমা প্রসঙ্গে সুবাহ বলেন, ‘ছোটবেলা থেকেই আমার নায়িকা হওয়ার স্বপ্ন ছিল। কিন্তু আমার আম্মু চাইতেন আমি যেন গান করি। আম্মুর ইচ্ছে অনুযায়ী চেষ্টা করছিলাম কণ্ঠশিল্পী হওয়ার। মোহাম্মদ আসলাম ভাই আমাকে তার সিনেমায় গান গাওয়ার সুযোগ দেন।

পরে তিনি আমাকে লিড রোলে অভিনয় করতে বলেন। যেহেতু এটা আমার ইচ্ছে ছিল তাই রাজি হয়ে যাই। এরপর তো জানেনই- ‘বসন্ত বিকেল’সহ তিনটি সিনেমায় অভিনয় করছি।’

এ সময় এই প্রতিবেদক তার কাছে ক্রিকেটার নাসিরের প্রসঙ্গে জানতে চান। সুবাহ মুচকি হেসে এড়িয়ে গিয়ে বলেন, ‘প্রত্যেকটা মানুষের ব্যক্তিগত বিষয় থাকে। আমাকে আজ ব্যক্তিগত বিষয়ে প্রশ্ন না করলেই ভালো হয়। আজ শুধু সিনেমা নিয়ে কথা বলতে চাই।’

সুবাহ এরপর আর নাসিরকে নিয়ে কথা বলতে রাজি হননি। শামসুজ্জামান রিমন প্রযোজিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় শিপন মিত্র ও তানভীর তনুর বিপরীতে অভিনয় করবে সুবহা।

সবকিছু ঠিক থাকলে আগামী ৫ ডিসেম্বর থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হবে বলে জানান এর পরিচালক।

আপনার মতামত লিখুনঃ