কুড়িগ্রামের রৌমারীতে ছেলের হাতে বাবা খুন, আটক ৪

কুড়িগ্রামের রৌমারীতে ছেলের হাতে বাবা খুন, আটক ৪

শ্যামল ভৌমিক, কুড়িগ্রাম প্রতিনিধি : ১৯.০৯.১৯
কুড়িগ্রামের রৌমারীতে জমি লিখে না দেওয়ায় মাকে সাথে নিয়ে তিন ছেলে খুন করেছে বাবাকে।
বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের বন্দবেড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরু মিয়া বন্দবেড় ইউনিয়নের বন্দবেড় গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে।

আটককৃতরা হলেন, নিহত নুরু মিয়ার স্ত্রী রাবেয়া খাতুন (৪৮), ছেলে রাশেদুল ইসলাম (৩০), আব্দুল্লাহ (২২) ও আতিকুর রহমান (১৮)।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, প্রবাসী নুরু মিয়া (৫৩) দীর্ঘ দিন কুয়েতে চাকরি করে ছয়-সাত বিঘা জমি কিনেন। এর মধ্যে বেশী জমি স্ত্রী ছেলেদের নামে ক্রয় করেন। তিন বিঘা জমি নুরু মিয়া তার নিজের নামে ক্রয় করে।

দীর্ঘদিন থেকে বাবার নামে কেনা জমি নিজেদের নামে লিখে দিতে চাপ দেয় দেয় স্ত্রী ও তিন ছেলে। এ নিয়ে বেশ কিছু দিন থেকে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে নিজ ঘরের মেঝেতে ফেলে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে নুরু মিয়াকে হত্যা করা হয়।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে যাই। লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠানো হবে। অভিযুক্ত স্ত্রী ও তিন ছেলেকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুনঃ