কিশোরগঞ্জে ঢাকা কোচ-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে নিহত-০২

কিশোরগঞ্জে ঢাকা কোচ-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে নিহত-০২

কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর কিশোরগঞ্জের পাগলাপীর ডালিয়া সড়কের অবিলের বাজার নামক স্থানে ঢাকা কোচের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে নারীসহ নিহত ০২, আহত ১২।

আরো দুজনকে আশংকাজনক অবস্থা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ৮ টায়, অবিলের বাজার নামক স্থানে। প্রত্যক্ষদর্শিরা জানান,জলঢাকা উপজেলার খারিজা গোলনা নবাবগঞ্জ গ্রামের জহুরুল ইসলাম (৭৫) তার জামাতা মৃত খবর শুনে বগুড়া মোকামতলা যাওয়ার উদ্দেশ্যে জলঢাকা থেকে ছেড়ে আসা মাইক্রোবাস যাহার নং ঢাকা মেট্রো-চ-১১-৯৫৮২।

রনচন্ডি অবিলের বাজার নামক স্থানে পৌছিলে ঢাকা থেকে ছেড়ে আসা আজিজ ট্রাভেলস ঢাকা মেট্রো গ-১৪-৮৫৬৬ সাথে মুখো-মুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে জহুরুল হক (৭৫) ও তার বড় বোন আনোয়ারা বেগম (৮০) মৃত বরণ করেন।

মাইক্রোবাসে থাকা আহত অন্যান্য ব্যক্তিদের কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাটিয়ে দেন। খবর পেয়ে কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুর অর রশিদ এর সাথে কথা হলে তিনি জানান,আমি খবর পেয়েই দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি এবং সর্বশেষ পরিবারের কাছে লাশ হস্তান্তর করি। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায়নি।