কালীগঞ্জে মাদ্রাসা ছাত্রদের নতুন পোশাক তুলে দেন – ছাত্রলীগ নেতা রাজু!

কালীগঞ্জে মাদ্রাসা ছাত্রদের নতুন পোশাক তুলে দেন – ছাত্রলীগ নেতা রাজু!

মানবতার ফেরীওয়ালা, পরিছন্ন ছাত্ররাজনীতির ধারক ও বাহক লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম রাজু। যিনি দুঃস্থ কোন মানুষের কথা শুনো মাত্র তাদের পাশে এসে দাঁড়ান, অসহায় ছাত্র- ছাত্রীর সহযোগিতা পাওয়ার একমাত্র আশ্রয়স্থল ছাত্রনেতা রাজু।

যিনি নিজ অর্থায়নে শুধু নিজের ইউনিয়নটিতে নয়, যার সহযোগিতা উপজেলার সবর্ত্র মানুষকে করতে দেখা যায়।শনিবার দুপুর ২.৩০ মিনিটে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের গাগলার পাড় নামক স্থানে স্থাপিত স্যাইয়েদিনা হযরত আবু বক্কর( রাঃ)নূরানী হাফেজিয়া মাদ্রাসার হুজুর এবং অধ্যায়নরত গরীব মেধাবী সকল ছাত্রদের একটি করে নতুন পোশাক ( পায়জামা, পান্জাবী) নিজ অর্থায়নে প্রদান করেন। এসময় ছাত্রদের সবাইকে একটি করে নতুন টুপি ও প্রদান করেন মাহাবুব মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক শফিকুল ইসলাম, মাহফুজুর রহমান,ইমরান হোসেন, ওমর ফারুক, আবু হানিফা প্রমুখ।

পোশাক বিতরনকালে এ ছাত্রনেতা বলেন, মাদ্রসা শিক্ষার পাশাপাশি সকলকে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। পরে খেলাধুলার সামগ্রী সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, খেলাধুলার জন্য ক্রিকেট বাট ও বল দেবারও প্রতিশ্রুতি দেন।

রাজু বলেন, শোকের মাসে জাতির জনক বঙ্গবন্ধুর আত্বার মাগফেরাত কামনায় এবং কালীগঞ্জের অভিভাবক সমাজকল্যানমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এর দীর্ঘায়ু কামনার জন্য দোয়া করারও আহবান জানান।

আপনার মতামত লিখুনঃ