কাউনিয়ায় বাঁধ নির্মানে বানিজ্যমন্ত্রীর প্রতিশ্রুতি

কাউনিয়ায় বাঁধ নির্মানে বানিজ্যমন্ত্রীর প্রতিশ্রুতি

স্টাফ রিপোর্টার,কাউনিয়া ঃ দীর্ঘ দিন থেকে কাউনিয়া উপজেলার গদাই,পাঞ্জরভাঙ্গা, নিজপাড়া, তালুকশাহবাজ হরিচরনশর্মা গ্রামের মানুষ তিস্তা নদীর ভাঙ্গনে ফসলী জমি, বাড়ি-ঘর হারিয়ে নিঃস্ব প্রায়।

সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তা থেকে শুরু করে জনপ্রতিনিধিদের তিস্তা নদীর ডান ভীরে বেড়ী বাঁধ নির্মানের জন্য আবেদন নিবেদন করেও কোন কাজ না হওয়ায় গত শনিবার বানিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি কাউনিয়ায় আসলে ৪ গ্রামের মানুষ বাঁধ নির্মানের দাবীতে শত শত মানুষ বিক্ষোভ প্রদর্শন।

উপজেলা পরিষদ ক্যাম্পসে বিক্ষোভ কারীদের উদ্দেশ্য বানিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি বলেন আমি আপনাদের দুঃখ কষ্ট বুঝি। আমি তিস্তা নদীর ভাঙ্গনের হাত থেকে আপনাদের স্থায়ী ভাবে রক্ষার জন্য পানি উন্নয়ন বোর্ডের সাথে কথা বলেছি। পানি সম্পাদ মন্ত্রীর সাথে কথা বলেছি।

আশা করছি অল্প সময়ের মধ্যে এ সমস্যার সমাধারন হবে। আমি আপনাদের কাছে পানি সম্পদ মন্ত্রীকে নিয়ে আসবো। আপনারা আমাকে আর একটু সময় দেন ইনশাআল্লাহ স্থায়ী বাঁধ নির্মান হবে।

এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া,নির্বাহী অফিসার মোছাঃ উলফৎ আরা বেগম,ভাইস চেয়ারম্যান আঃ রাজ্জাক,বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী,ইউপি সদস্য আশরুফুল ইসলাম। বাঁধ নির্মানের প্রতিশ্রুতি দিয়ে এর পর মন্ত্রী টেপামধুপুর ইউনিয়নের বন্যার্তদের দেখতে যান একং শুকনা খাবার বিতরণ করেন।

আপনার মতামত লিখুনঃ