কাউনিয়ার বনগ্রামে নিরাপত্তাহীনতায় ভুগছেন এক পরিবার

কাউনিয়ার বনগ্রামে নিরাপত্তাহীনতায় ভুগছেন এক পরিবার
কাউনিয়ার বনগ্রামে নিরাপত্তাহীনতায় ভুগছেন এক পরিবার

স্টাফ রিপোর্টার: পূর্ব শত্রতার জের ধরে রংপুর জেলার কাউনিয়া উপজেলার এক পরিবারকে নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছেন একটি মহল। তাদের দিন কাঠছে আতঙ্কে। সেই পরিবারটি নিরাপত্তা চেয়ে থানায় জিডিও করেছেন বলে জানা যায়।

জিডি সূত্র ও পরিবারের সাথে কথা বলে জানা যায়, কাউনিয়া উপজেলার ৫ নং বালাপাড়া ইউনিয়নের বনগ্রামের যোগেৎশ চন্দ্র রায় কয়েক বছর আগে মন্দির কারার জন্য বাড়ির পাশের জমি দান করেন। সেই জমিতেই গড়ে ওঠে মন্দির।

তার পর থেকে যোগেশ চন্দ্র ও তার পরিবার মন্দিরের উন্নয়নে নানাভাবে ভূমিকা রাখেন। তার স্ত্রী ময়না রানী জানান, নিয়ম বহিভূর্তভাবে মন্দিরের কাজ চললে তিনি কাউনিয়া থানায় জানান।

থানা সেখানে সতর্কীকরণ নোটিশ দেন। তারপরেও কাজ করতে গেলে ময়রানা রানী আপত্তি জানান। তিনি আপত্তি জানালে তাকে ও তার পরিবারকে নানাভাবে হুমকি দেয়া হয়। হুমকি দেয়ার পর পরেই তারা কাউনিায় থানায় জিডি করেন।। জিডি নং ৮২৮, তারিখ ১৮/১০ ২০১৯ইং।

৫ নং বালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার আলী জানান, ঈদের আগেই সেখানে বিরোধ শুরু হয়। বালাপাড়া পরিষদ ও প্রশাসন ২ পক্ষকে নিয়ে বসান। তার পরে কি হয়েছে জানা যায়নি। তবে এখনই খোঁজ নেয়া হবে।

কাউনিয়া থানা অফিসার্স ইনচার্জ আজিজুল ইসলাম জানান, এলাকায় সতর্কীকরণ নোটিশও দেয়া হয়েছে। সেই এলাকায় পুলিশও টহল দিচ্ছে।

আপনার মতামত লিখুনঃ