এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট, রুনা লায়লা নেই কেন?

এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট
এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট, রুনা লায়লা নেই কেন?

এফএনএস বিনোদন: দেশবরেণ্য আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন,তাই এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট।

অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন তিনি।

গত ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ক্যান্সারের চিকিৎসা নিচ্ছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। এ পর্যন্ত তার ৪টি সাইকেলে ১৬টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে।

কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। ২টি সাইকেলে আরও ৮টি কেমোথেরাপি দেওয়া হবে তাকে। জানা গেছে, এন্ড্রু কিশোরকে যে কেমোথেরাপি দেওয়া হচ্ছে তার প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা।

এরইমধ্যে গুণী এই শিল্পীর চিকিৎসার জন্য নিজের ফ্ল্যাটটিও বিক্রি করেছেন। অনেকেই সহযোগিতা করেছেন তাকে। প্রয়োজন আরও অনেক টাকা।

এর বাকি টাকা সংগ্রহের জন্য সিঙ্গাপুর প্রবাসীরা আগামী ৯ ফেব্রুয়ারি সেখানে একটি কনসার্টের আয়োজন করতে যাচ্ছেন।

আয়োজকরা জানান, এন্ড্রু কিশোরের সহযোগিতার জন্য আয়োজিত এই কনসার্টে একসঙ্গে একইমঞ্চে দেশের দুই কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা ও সাবিনা ইয়াসমীনের গান গাওয়ার কথা ছিল।

দুজনের সম্মতি নিয়ে এই আয়োজনের নির্দিষ্ট তারিখ চূড়ান্ত করা হয়। কিন্তু রুনা লায়লা হঠাৎ করেই জানান তিনি এই কনসার্টে অংশগ্রহণ করতে পারবেন না।

কনসার্টে রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিন গাইবেন এই ঘোষণা দিয়ে বেশ কিছু টিকিটও বিক্রি করা হয়েছে বলে জানান আয়োজকরা। কেন এই আয়োজনে যোগ দিচ্ছেন না রুনা?

এ বিষয়ে রুনা লায়লার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সিঙ্গাপুরের একটা কনসার্টের ব্যাপারে ওখানকার আয়োজকদের সঙ্গে আমার কথা হয়েছিল। তবে ফোনে নয়, আয়োজকদের সঙ্গে আমার কথা হয় মেসেজের মাধ্যমে।

জানিয়েছি আমি কনসার্টটিতে যোগ দিতে পারব না। এন্ড্রু কিশোরের সহযোগিতার জন্য আমি যা পেরেছি সহযোগিতা করেছি।

ওটা আমি আমার তরফ থেকে আলাদাভাবে দিয়েছি। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে কনসার্টটিতে যোগ দেওয়া আমার পক্ষে সম্ভব হচ্ছে না।

আয়োজকরা জানান, রুনা না গাইলেও নির্দিষ্ট দিনেই এই কনসার্ট অনুষ্ঠিত হবে। এখানে গান গাইবেন সাবিনা ইয়াসমিন ও আরও কয়েকজন জনপ্রিয় কণ্ঠশিল্পী।

আরও পড়ুনঃ

  1. গঙ্গাচড়ায় কুখ্যাত ডাকাত মালেক নিহত
  2. শিক্ষার্থীদের ছাড়পত্র ইস্যুতে শিক্ষা বোর্ডগুলোর বিপুল টাকা আয়
  3. রংপুরে এক সপ্তাহে ঠান্ডায় ২৪ শিশুর মৃত্যু: আগুনে দগ্ধ ১৭
  4. এ সপ্তাহের রাশিফল