একে চিনতে পারছেন?

একে চিনতে পারছেন?
একে চিনতে পারছেন?

এফএনএসন বিনোদন: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে আগামীতে দেখা যাবে সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছেন এ নায়িকা। এবার শৈশবের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে নেট-দুনিয়ার মন জয় করে নিলেন ক্যাট।

কয়েকদিন আগেই ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে কুড়ি মিলিয়ন অনুসরণকারী পূর্ণ হয়েছে ক্যাটরিনা কাইফের। নিয়মিত ছবি পোস্ট করেন না তিনি। কিন্তু যখনই করেন, সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। আজ বৃহস্পতিবার মেয়েবেলার ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। লাখো লাইকে সিক্ত হয়েছেন এ আবেদনময়ী।ক্যাটরিনার শৈশবের ছবির পেছনে রয়েছে গাছপালা ঘেরা বনভূমি। আর অভিনেত্রীকে বন্ধগলা টপ পরে থাকতে দেখা যাচ্ছে। মাত্র পাঁচ ঘণ্টায় সাড়ে আট লাখের বেশি লাইক পড়েছে ছবিটিতে।

ক্যাটরিনা কাইফকে সর্বশেষ আনন্দ এলরাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় দেখা গেছে। এতে তাঁর সহ-অভিনেতা ছিলেন সুপারস্টার শাহরুখ খান ও আনুশকা শর্মা। তবে বক্স অফিসে এ ছবি ভালো আয় করতে পারেনি।
‘ভারত’-এ জুটি বেঁধেছেন ক্যাটরিনা-সালমান। ছবি : ইনস্টাগ্রাম

কিছুদিন আগে ‘ভারত’ ছবির শুটিং শেষ হয়েছে। শুটিং শেষে মালদ্বীপে ভ্রমণে যান ক্যাটরিনা কাইফ।এতে সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর ব্যাপক সাফল্যের পর ফের সালমান ও ক্যাটরিনাকে এক করলেন পরিচালক আলি আব্বাস জাফর। ‘ভারত’ প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমার। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।
শোনা যাচ্ছে, রোহিত শেঠির ‘সূর্যবংশী’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনাকে। যদিও আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। সূত্র : ইন্ডিয়া টিভি