‘উহা একটি প্রেম ছিলো’

‘উহা একটি প্রেম ছিলো’
‘উহা একটি প্রেম ছিলো’

এফএনএস বিনোদন: প্রচারিত হতে যাচ্ছে আবদুন নূর সজল ও শার্লিন ফারজানা জুটির নতুন নাটক ‘উহা একটি প্রেম ছিলো’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ফরহাদ আলম। এখানে রাতুল চরিত্রে সজল ও তুলি চরিত্রে শার্লিন অভিনয় করেছেন।
ফরহাদ আলম বলেন, ‘পুরোপুরি প্রেমের গল্পের নাটক। যাঁরা রোমান্টিক নাটক পছন্দ করেন, তাঁদের নাটকটি ভালো লাগবে।’

নাটকটি আগামি শনিবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। এর গল্পে দেখা যাবে, রাতুল একটা বায়িং হাউসে ভালো বেতনের চাকরি করে। অফিসের জরুরি একটা মিটিংয়ে উপস্থিত হওয়ার জন্য সকালবেলা দ্রুত বের হতে গিয়েই রাতুলের ফোনে অপরিচিত একটা নম্বর থেকে মেসেজ আসে। স্বাভাবিকভাবেই রিপ্লে দিয়ে রুম থেকে বের হতেই একটা অপরিচিত কলও আসে। অপর প্রান্ত থেকে ভেসে আসা একটা মেয়ের কণ্ঠ রাতুলকে ওলটপালট করে দেয়।

জগতের সব ভাবনা বাদ দিয়ে নিজের অজান্তেই রুমে ফিরে আসে রাতুল। চোখের সামনে ভেসে ওঠে এক জীবনে কাউকে না বলতে পারা একটা অমীমাংসিত সংলাপ, ফেলে আসা কলেজ লাইফ, দীর্ঘ ছয়-সাতটা বছর নিজের সঙ্গে যুদ্ধ করার সেই সময়। তুলি নামের মেয়েটি রাতুলকে সারাজীবন শুধু বন্ধু ভেবেই এসেছিল। এতটা বছর পরে এসে রাতুল আজ ফোনের মাধ্যমেই বলে দেয় না বলা কথাটা। তুলি যতটা অবিশ্বাস করে, তার থেকেও বেশি অবাক ও আশ্চর্য হয়ে যায়। এরপর শুরু হয় নতুন কাহিনী।

আপনার মতামত লিখুনঃ