হোম রংপুর বিভাগ কুড়িগ্রাম উলিপুরে বিপিএল ক্রিকেটে বাজি খেলার সময় ১৯ জুয়াড়ি আটক

উলিপুরে বিপিএল ক্রিকেটে বাজি খেলার সময় ১৯ জুয়াড়ি আটক

উলিপুরে বিপিএল ক্রিকেটে বাজি খেলার সময় ১৯ জুয়াড়ি আটক
উলিপুরে বিপিএল ক্রিকেটে বাজি খেলার সময় ১৯ জুয়াড়ি আটক

এফএনএস, রোকনুজ্জামান মানু, উলিপুর, কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুরে বিপিএল ক্রিকেটে বাজিধরে জুয়া খেলার সময় ১৯ জুয়াড়িকে হাতেনাতে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বজরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন মুসা মিয়া চায়ের দোকান থেকে গত বৃহস্পতিবার রাতে টেলিভিশনে বিপিএল ক্রিকেট খেলা চলাকালীন সময় কয়েকজন যুবক ওই ম্যাচের ওভার ও বল প্রতি বাজি ধরে জুয়া খেলছিলেন। এমন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (প্রভিশনাল) আল ইমরানুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় তাদের কাছ থেকে ১১টি মোবাইল ফোন, নগদ ২৫ হাজার টাকা ও ১টি টেলিভিশন জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, মধ্য বজরা গ্রামের হাজির উদ্দিনের পুত্র হাফিজুর রহমান (২২), শাহাবুদ্দিনের পুত্র আবদুর রাজ্জাক (৩৫), মোস্তাফিজার রহমানের পুত্র সুজন মিয়া (২৫), মোখলেছুর রহমানের পুত্র আমিনুল ইসলাম (২৪), চাঁদনী বজরা গ্রামের নওশের আলীর পুত্র খতিব উদ্দিন লিটন (২০), নুরুল ইসলামের পুত্র সাজেদুল ইসলাম (৪২), ওয়াহেদের পুত্র আউয়াল (৩২), জব্বার আলীর পুত্র সাহেব আলী (২৫), নুরুজ্জামানের পুত্র মোনায়ারুল ইসলাম (১৯), মহসিন আলীর পুত্র রায়হান মিয়া (১৮), আবুল হোসেনের পুত্র নাজমুল ইসলাম (১৯), জয়নুদ্দিনের পুত্র লিমন মিয়া (১৯), আঃ মান্নানের পুত্র মিজানুর রহমান (১৯), আবু বক্করের পুত্র ফারুক হোসেন (২৪), হাবিবুর রহমানের পুত্র জাহিদুল ইসলাম (৩১), ফরমান আলীর পুত্র গোলাম রসুল (৪০), আনোয়ার আলীর পুত্র নজরুল ইসলাম (৩০), সামছুল হকের পুত্র রাজু আহম্মেদ (৩৮) ও কছর উদ্দিনের পুত্র মুসা মিয়া (৩৫)।

উলিপুর থানার কর্মকর্তা ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।