উলভারহ্যাম্পটনের মাঠে ঘুরে দাঁড়াতে পারেনি আর্সেনাল

এফএনএস স্পোর্টস: প্রথমার্ধে তিন গোল হজম করে কোণঠাসা হয়ে পড়া আর্সেনাল ঘুরে দাঁড়াতে পারেনি। দ্বিতীয়ার্ধে ব্যবধান কমালেও শেষ পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের কাছে হেরে গেছে উনাই এমেরির দল। বুধবার রাতে নিজেদের মাঠে আর্সেনালকে ৩-১ গোলে হারায় উলভারহ্যাম্পটন। প্রতিযোগিতার প্রথম পর্বে এমেরির শিষ্যদের তাদেরই মাঠে ১-১এ রুখে দিয়েছিল আসরের নবাগত দলটি।
২০তম মিনিটে আর্সেনালের অ্যালেক্স আইওবি ও লুকাস তররেইরার প্রচেষ্টা খুঁজে পায়নি লক্ষ্য। একটু পর রাউল হিমিনেসের হেড ক্রসবারের ওপর দিয়ে গেলে সুযোগ নষ্ট হয় উলভারহ্যাম্পটনেরও।

২৮তম মিনিটের সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় উলভারহ্যাম্পটন। পর্তুগিজ মিডফিল্ডার রুবেন নেভেস ২৫ গজ দূর থেকে দারুণ ফ্রি কিকে জাল খুঁজে নেন। ৩৭তম মিনিটে সতীর্থের তুলে দেওয়া বল হেডে জালে জড়ান উলভারহ্যাম্পটনের ম্যাট ডোহার্টি। আর যোগ করা সময়ে স্কোরলাইন ৩-০ করেন পর্তুগিজ মিডফিল্ডার দিয়াগো জোতা।

দ্বিতীয়ার্ধেও ম্যাচে ফেরা গোলের দেখা পাচ্ছিল না আর্সেনাল। অবশেষে ৮০তম মিনিটে গ্রানিত জাকার তৈরি করে দেওয়া সুযোগে সক্রাতিস পাপাস্তাথোপুলস লক্ষ্যভেদ করলে আশা জাগে দলটির। কিন্তু বাকিটা সময়ে আর গোল না পাওয়ায় লিগে নবম হার নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।

৩৫ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে আর্সেনাল। ৬৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে চেলসি। লিগে ১৪তম জয়ের দেখা পাওয়া উলভারহ্যাম্পটনের পয়েন্ট ৫১, অবস্থান সপ্তম। আরেক ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে ২-০ গোলে জেতা ম্যানচেস্টার সিটি ৮৯ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে। ১ পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে নেমে গেছে লিভারপুল।

৭০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার। ৬৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।