ঈশিতা অভিনয় ও গানে ব্যস্ত হচ্ছেন

ঈশিতা অভিনয় ও গানে ব্যস্ত হচ্ছেন
ঈশিতা অভিনয় ও গানে ব্যস্ত হচ্ছেন

ছোটবেলা থেকেই তারকাখ্যাতি নিয়ে শোবিজে কাজ করছেন ঈশিতা। কখনও অভিনয়, কখনও গান, আবার কখনও পরিচালনা নিয়েই ছিলেন ব্যস্ত। তিনটি মাধ্যমেই সফলতা পেয়েছেন। তবে গত কয়েক বছর থেকে কাজের গতি কমিয়ে দিয়েছিলেন তিনি। এখন আবার ব্যস্ত হচ্ছেন শোবিজে।

গান কিংবা অভিনয়ের কারণে মাঝে মধ্যেই আলোচনায় জায়গা করে নিচ্ছেন এ তারকা শিল্পী। সম্প্রতি ফরহাদ শাহীর পরিচালনায় ‘ভালো থেকো ফুল’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন ঈশিতা।
এরই মধ্যে এটি ‘কলকাতা ইন্টারন্যাশনাল কাল্ট ফিল্ম ফেস্টিভ্যাল’-এ প্রদর্শিত হয়েছে। এ ছাড়া অভিনয়ে আরও কিছু কাজের প্রস্তাব রয়েছে তার। এর মধ্যে থেকে পছন্দ মতো কিছু কাজ করার ইচ্ছা ঈশিতার। পাশাপাশি নতুন দুটি গান তৈরি করছেন তিনি। এরই মধ্যে গান দুটিতে কণ্ঠও দিয়েছেন।

সঙ্গীতায়োজনসহ কিছু কারিগরি অংশের কাজ অসম্পূর্ণ। এগুলো শেষ হলেই এ বছরেই গান দুটি প্রকাশ করার ইচ্ছা আছে তার। সব মিলিয়ে এ বছরই শোবিজে ব্যস্ত হচ্ছেন ঈশিতা।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রথমত পরিবার ও ব্যক্তিজীবনের কিছু কাজে সব সময় ব্যস্ত থাকি। আমার সন্তানদের সময় দিতে হয়। এ ছাড়া আমার একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান আছে। সেটারও খোঁজ নিতে হয়। পাশাপাশি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে খন্ডকালীন শিক্ষকতা করি। সেখানেও নির্দিষ্ট কিছু সময় ব্যয় হয়। এসব কাজে যুক্ত থাকার কারণে আলাদা আর সময় বের করা কঠিন হয়ে দাঁড়ায়। তারপরও মিডিয়ার প্রতি ভালোলাগার কারণে কাজ করি মাঝে মধ্যেই। তবে এখন থেকে নিয়মিত কাজ করার পরিকল্পনা আছে। সেভাবেই গুছিয়ে সময় বের করছি।’

প্রসঙ্গত, গত বছরের মাঝের সময়ে ঈশিতা ‘পাতা ঝরার দিন’ নামের একটি নাটকে সর্বশেষ অভিনয় করেন। এ ছাড়া ‘তোমার জানালায়’ নামে তার একটি গানও গত বছর প্রকাশ হয়।