ঈদে আসিফের নতুন তিন গান

ঈদে আসিফের নতুন তিন গান
ঈদে আসিফের নতুন তিন গান

বিশেষ দিন মানেই বাংলা গানের যুবরাজখ্যাত আসিফ আকবরের নতুন গান। সে ধারাবাহিকতায় বিগত বছরগুলোতে সঙ্গীতাঙ্গনে নতুন গান প্রকাশের মাধ্যমে রাজত্ব করে আসছেন তিনি। আগামী ঈদুল ফিতরেও এর ব্যতিক্রম হবে না। যদিও আসিফ আকবর আগেই বলেছেন, তার কাছে বিশেষ দিন বলতে কিছু নেই।

২০১৯ সালের মিশনে তার সঙ্গীতের ঝুলিতে থাকবে নতুন ১৩০টি গান। সে অনুযায়ী সপ্তাহে দুই থেকে তিনটি গান প্রকাশ করছেন তিনি। এ সপ্তাহে নতুন তিনটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।
গানগুলো হচ্ছে, ‘কী ছিল ভুল’, ‘ভালোবাসি তোকে’ ও ‘শেষ বসন্ত’। এর মধ্যে প্রথম দুটি গান লিখেছেন আহমেদ রিজভী ও পরের গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান। গানগুলোর সুর ও সঙ্গীতায়োজন করেছেন কিশোর। ‘ভালোবাসি তোকে’ গানে আসিফের সঙ্গে দ্বৈত কণ্ঠ দেবেন ডলি সায়ন্তনী।

বর্তমানে গানগুলোর ভিডিও নির্মাণের কাজ চলছে। মিউজিক ভিডিওতে আসিফ আকবরও মডেল হিসেবে থাকবেন। সব গানই ঈদের জন্য তৈরি হচ্ছে। নতুন তিন গান প্রসেঙ্গ আসিফ আকবর বলেন, ‘প্রতি সপ্তাহে গান রেকর্ডিং করছি।
গানের কথা সুর ও সঙ্গীতে তো গুরুত্ব থাকছেই, পাশাপাশি মিউজিক ভিডিও যতœ নিয়ে করছি। নতুন গান তিনটি ঈদ উপলক্ষে গাওয়া। তবে এর আগেও অনলাইন মাধ্যমে প্রকাশ করা হতে পারে। আশা করছি, শ্রোতাদের ভালো লাগবে।’