ইকোনমি ক্লাসে চড়েন আমির খান!

ইকোনমি ক্লাসে চড়েন আমির খান!
ইকোনমি ক্লাসে চড়েন আমির খান!

এফএনএস বিনোদন: বলিউডের অন্যতম শীর্ষ অভিনেতা আমির খান। অথচ তিনিই কি না চড়ছেন বিমানের ইকোনমি ক্লাসে! বিষয়টি অবিশ্বাস্য মনে হলেও সত্যি। সম্প্রতি বেলফাস্ট চলচ্চিত্র উৎসবে যোগ দিতে তিনি ইন্ডিগো এয়ারের একটি ফ্লাইটের ইকোনমি ক্লাসে করে আয়ারল্যান্ড যান ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ খ্যাত বলিউড অভিনেতা আমির খান। আর তা দেখে ৫৪ বছর বয়সী তারকার ভক্তেরা আপ্লুত হয়ে পড়েন।

সংবাদ সংস্থা আইএএনএস জানিয়েছে, ফ্যান ক্লাবের তরফে আমির খানের ইকোনমি ক্লাসে ভ্রমণের সেই ভিডিও খুব দ্রুতই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যায় তিনি শান্তভাবে জানলার ধারে বসে আছেন। আর তার সহযাত্রীরা বিশ্বাসই করতে পারছেন না যে তাদের মধ্যে স্বয়ং আমির খান বসে আছেন। এ সময় তিনি সহযাত্রীদের কাছ থেকে যে মনোযোগ পাচ্ছিলেন তা বেশ উপভোগই করছেন। ভিডিওতে আরও দেখা যায় মাথায় একটি নীল রঙয়ের টুপি আর চোখে চশমা পরে ইকোনমি ক্লাসে বসে আছেন আমির খান। তার এমন কাজে কাজ ভক্ত এবং অনুরাগীরা খুবই খুশি।

জানা গেছে আমির খান সব সময়ই বিলাস-বহুল জীবন যাপন এড়িয়ে চলার চেস্টা করেন। আর তার এমন সাধারণ চলাফেরা দেখে এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমির ভাই মাশাআল্লাহ, আপনি ইকোনমি ক্লাসের সত্যিকারের হিরো।’ অপর একজন লিখেছেন, ‘এমন সাধারণভাবে জীবন যাপন দেখেই মানুষের আসল ক্লাস বোঝা যায়।’ গত ১৪ মার্চ নিজের ৫৫তম জন্মদিন পালন করেন আমির খান। এদিন তিনি নিজের পরবর্তী সিনেমা লাল সিং চড্ডার নাম ঘোষণা করেন। আগামি কিছুদিনের মধ্যেই এই ছবির শ্যুটিং শুরু হবে। টম হ্যাংকস অভিনীত ইংরেজি ছবি ফরেস্ট গাম্পের রিমেক এই ছবি।