আন্তর্জাতিক মুক্তির দিনে ঢাকায় ‘হেলবয়’

আন্তর্জাতিক মুক্তির দিনে ঢাকায় ‘হেলবয়’
আন্তর্জাতিক মুক্তির দিনে ঢাকায় ‘হেলবয়’

এফএনএস বিনোদন: ডার্ক হর্স কমিকস চরিত্র হেলবয় অবলম্বনে নির্মিত সুপারহিরো ছবি ‘হেলবয়’ আন্তর্জাকিভাবে মুক্তি পেতে যাচ্ছে ১২ই এপ্রিল। একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি। নেইল মার্শালের পরিচালনায় ‘হেলবয়’ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন ডেভিড হার্বার। এ সিরিজের তৃতীয় সিনেমা এটি। কমিক বই ‘ডার্কনেস কলস’, ‘দ্য ওয়াইল্ড হান্ট’ ও ‘দ্য স্ট্রম অ্যান্ড দ্য ফারি’ অবলম্বনে ‘হেলবয়’ সিরিজের তৃতীয় সিনেমাটির চিত্রনাট্য তৈরি করা হয়েছে।

সিনেমায় ব্লাড কুইন নিমুয়ি চরিত্রে অভিনয় করেছেন হলিউডের বিখ্যাত অভিনেত্রী, মডেল ও গায়িকা মিলা জোভোভিচ। তিনি বলেন, এর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রাখা নিমুয়ি চরিত্রটি মূলত আন্ডারওয়ার্ল্ডের রানীর, যে সকল দানবের মা হলেও পৃথিবীটাকে সুন্দর, সমৃদ্ধ ও সৌহাদ্যপূর্ণ রাখতে সদা সচেষ্ট। এ চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা সত্যিই দারুণ ছিল। অলৌকিক এবং লৌকিক ঘটনাসমূহের মাঝে আটকে পড়া হেলবয়কে দেখা যাবে এই ছবিতে। এখানে স্কটল্যান্ডের বাসিন্দা হিসেবে আভির্ভূত হবেন হেলবয়।

তার পরিচয় হয় নিমুয়ি নামের ব্লাড কুইনের সাথে, যে পুরনো অতীতের প্রতারণার প্রতিশোধ নেয়ার নেশায় মত্ত। তার হাত ধরেই ‘হেলবয়’ নিয়োজিত হয় অলৌকিক শক্তি থেকে মানুষকে বাঁচানোর লড়াইয়ে।

আপনার মতামত লিখুনঃ