অ্যাতলেতিকোকে বিদায় বলে দিলেন গ্রিজম্যান

অ্যাতলেতিকোকে বিদায় বলে দিলেন গ্রিজম্যান
অ্যাতলেতিকোকে বিদায় বলে দিলেন গ্রিজম্যান

বার্সেলোনার পক্ষ থেকে ঘোষণাটি এখনও আসেনি। তবে স্প্যানিশ গণমাধ্যমের খবর ন্যু ক্যাম্পে যোগ দিচ্ছেন আতোঁয়া গ্রিজম্যান। আর এ সংবাদ যে সত্যি তার একপ্রকার নিশ্চিত করে দিলেন এ ফরাসী তারকা।

অ্যাতলেতিকো মাদ্রিদকে বিদায় বলে দিয়েছেন তিনি। ক্লাবের সঙ্গে আলোচনার পর সামাজিক মাধ্যমে এক বার্তায় নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন গ্রিজম্যান। গত মৌসুমেও গ্রিজম্যানকে কেনার জন্য মরিয়া হয়েই লেগেছিল বার্সেলোনা। আলোচনাও এগিয়েছিল অনেক দূর।

কিন্তু শেষ পর্যন্ত অ্যাতলেতিকোতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। চুক্তি নবায়ন করেছিলেন পাঁচ বছরের জন্য। কিন্তু এক মৌসুম না যেতেই পাল্টে গেলো সবকিছু। ক্লাব বদলানোর সিদ্ধান্ত নেন এ ফরাসী ফরোয়ার্ড। কোচ দিয়াগো সিমিওনির সূত্র ধরে অনেক আগেই জানা গেছে চলতি মৌসুম শেষে দল ছাড়ছেন গ্রিজম্যান। তবুও চুক্তি না হওয়া পর্যন্ত আশায় ছিলেন তারা।

মঙ্গলবার রাতে এক জরুরী সভায় বসেছিল দুই পক্ষ। আলোচনা শেষে জানানো হয়, আগামি মৌসুমে অ্যাতলেতিকোর হয়ে খেলবেন না গ্রিজম্যান। মানে শনিবার লেভান্তের বিপক্ষে ম্যাচটাই অ্যাতলেতিকোর হয়ে তার শেষ ম্যাচ।

সামাজিক মাধ্যম ফেসবুক ও টুইটারে এক ভিডিও বার্তায় গ্রিজম্যান বলেন, ‘এখানে পাঁচ বছর দারুণ কেটেছে। সবাইকে অনেক ধন্যবাদ। কোচ ও ক্লাব কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নিয়েছি। সমর্থকদের জানাতে চাই, আপনারা সবসময় আমাকে খুব ভালবেসেছেন।

সময় হয়েছে বিদায় বলার, নতুন চ্যালেঞ্জ নেওয়ার। সিদ্ধান্ত নেওয়াটা খুব কঠিন ছিল। কিন্তু আমার মনে হয়েছে এখনই সঠিক সময়।’ বার্সেলোনায় যোগ দেওয়ার জন্য রিলিজ ক্লজও কমানো হয়েছে গ্রিজম্যানের। ২০০ মিলিয়ন ইউরো থেকে ১২৫ মিলিয়ন ইউরো করা হয়েছে।

এ ছাড়া বার্সেলোনায় যোগ দিতে নিজের বেতন ভাতাও কমাচ্ছেন এ ফরাসী। মাসিক সাড়ে তিন মিলিয়ন ইউরো বেতন পেতেন তিনি। জানা গেছে কাতালান ক্লাবে এর চেয়ে অনেক কম বেতনেই রাজী হচ্ছেন এ ফরোয়ার্ড।

২০১৪ সালে অ্যাতলেতিকো মাদ্রিদে যোগ দেওয়ার পর ২৫৬টি ম্যাচ খেলেছেন গ্রিজম্যান। তাতে গোল করেছেন ১৩৩টি। গত পাঁচ মৌসুমে প্রতিবারই ক্লাবের সর্বোচ্চ গোলদাতাও তিনি। আর এ সময়ে ক্লাবের হয়ে জিতেছেন ১টি করে ইউরোপা লিগ কাপ, স্প্যানিশ সুপার কাপ ও ইউরোপা সুপার কাপ।

আপনার মতামত লিখুনঃ