অভিনেতা কৌশিক সেনকে হত্যার হুমকি

অভিনেতা কৌশিক সেনকে হত্যার হুমকি
কৌশিক সেন

এফএনএস বিনোদন: জয় শ্রীরাম ধ্বনি না দিলেই অত্যাচারিত হচ্ছেন রাজ্যের মানুষ। এই একটি ধ্বনিতে দেশে জুড়ে ছড়িয়ে পড়ছে হিংসা। গত মঙ্গলবার তারই প্রতিবাদ জানিয়ে কলকাতার একাধিক বিদ্বদ্জন চিঠি লেখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। সেই চিঠিতে পরিচালক-অভিনেতা অপর্ণা সেনের মতোই সই করেন অভিনেতা কৌশিক সেনও।

অভিনেতা কৌশিকের অভিযোগ এই চিঠিতে সই করার পরই নাকি ফোনে খুনের হুমকি দেওয়া হয় তাকে। ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে কলকাতার শিল্পী মহলে। অভিনেতা কৌশিক জানান সঙ্গে সঙ্গে তিনি সাহায্য চেয়ে দ্বারস্থ হন স্থানীয় প্রশাসনের। হুমকি ফোনের নম্বরটিও থানায় জানিয়েছেন তিনি।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রের খবর অনুযায়ী, গতকাল বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে অভিনেতার দাবি, বুধবার এক উড়ো ফোন আসে তাঁর কাছে। অজানা নম্বর থেকে এক অচেনা ব্যক্তি সরাসরি হুমকি দিয়ে তাকে বলে, পরধর্ম অসহিষ্ণুতা, জয় শ্রীরাম ধ্বনি নিয়ে কোনও কথা বললে বা প্রধানমন্ত্রীর পদক্ষেপ নিয়ে মুখ খোলা অবিলম্বে বন্ধ করতে হবে তাকে। মুখ না বন্ধ করলে প্রয়োজনে তাকে খুন করতেও হাত কাঁপবে না অচেনা ওই ব্যক্তির।

এ বিষয়ে কলকাতা প্রশাসনের তরফ থেকে এক কর্মকর্তা জানিয়েছেন, অভিনেতা তাদের হস্তক্ষেপ চেয়ে সমস্তটাই জানিয়েছেন। পুরো বিষয়টিই খতিয়ে দেখছেন তারা।

যদিও অভিনেতার দাবি, তিনি একটুও ভয় পাননি এই হুমকি ফোনে। যারা যারা চিঠিতে সই করেছেন তাদের সবাইকে জানিয়েছেন পুরো ঘটনা।ফোন নম্বরও পাঠিয়েছেন সবাইকে। প্রত্যেকে আলাদা ভাবে আশ্বস্ত করেছেন তাকে।