অপূর্ব ও তিশা সোহেল আরমানের ঈদ নাটকে

অপূর্ব ও তিশা সোহেল আরমানের ঈদ নাটকে
অপূর্ব ও তিশা সোহেল আরমানের ঈদ নাটকে

তৃতীয়বারের মতো অভিনেতা, নাট্যকার ও নির্মাতা সোহেল আরমানের পরিচালনায় একটি নাটকে অভিনয় করেছেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা। নাটকের নাম ‘বেলী ফুলের বিয়ে’। নাটকটি রচনাও করেছেন সোহেল আরমান।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকের শুটিং শেষ হয়েছে। এটি ঈদের জন্য নির্মিত হয়েছে। নাটকে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘সোহেল ভাইয়ের নির্দেশনায় আগেও কাজ করেছি। নির্মাতা হিসেবেও তিনি খুবই ভালো মানের নিজেই গল্প রচনা করেন, তাই তার ভাবনা অনুযায়ীই নিজের গল্পকে যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেন। এ নাটকের গল্প খুব সুন্দর।

সবমিলিয়ে সোহেল ভাইয়ের এ কাজটিও আশা করছি দর্শকের কাছে আরও অনেক বেশি উপভোগ্য হয়ে উঠবে।’ তানজিন তিশা বলেন, ‘সোহেল ভাইয়ের সঙ্গে কাজ করতে গেলে আমি খুব কম্পোর্ট ফিল করি। আড্ডা দিতে দিতে কাজ করার মধ্য দিয়ে একটা আলাদা ভালো লাগা কাজ করে। যে কারণে কাজটাও অনেক ভালো হয়। এ কাজটি অনেক ভালো হবে আশা করছি।’
আগামী ঈদে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান। এর আগে অপূর্ব ও তানজিন তিশা সোহেল আরমানের নির্দেশনায় ‘মাফলার’ ও ‘নয় অভিনয়’ নাটকে অভিনয় করেছিলেন।