অপহরণের চারদিন পর শিশু উদ্ধার, আটক ৩

এনএনবি : নাটোরের বড়াইগ্রাম থেকে চার দিন আগে অপহৃত নয় বছর বয়সী এক শিশুকে গাইবান্ধা থেকে উদ্ধার করেছে পুলিশ; এ ঘটনায় এক নারীসহ তিনজনকে আটক করা হয়ছে।
জেলার পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বৃহস্পতিবার রাতে এক সংবাদ সম্মেলনে জানান, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা থেকে বিকালে বাবু আহম্মেদকে তারা উদ্ধার করেন।
বাবু বড়াইগ্রাম উপজেলার আগ্রান গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

আটকরা হলেন- সিরাজগঞ্জের কাজীপুরের রোহাবাড়ী গ্রামের শফিকুল ইসলামের ছেলে ইশান আহমেদ সোহাগ, গাইবান্ধার সুন্দরগঞ্জের লালচামার আদর্শ গ্রামের নজরুল ইসলামের স্ত্রী নূরজাহান ও পলাশবাড়ির সাঁতারপাড়া এলাকার পাপলু ওরফে সুরনের স্ত্রী নার্গিস আক্তার।

পুলিশ সুপার সাংবাদিকদের জানান, প্রায় তিন মাস আগে ইশান বাবুর মায়ের সঙ্গে মোবাইল ফোনে বড় বোনের সম্পর্ক গড়ে তোলে। এরপর গত ৫ এপ্রিল ইশান সিরাজগঞ্জ থেকে বড়াইগ্রামে এসে বাবুদের বাড়িতে ওঠেন। এর দুইদিন পর বাবুকে নিয়ে পাশের গ্রামে ঘুরতে যাওয়ার কথা বলে ইশান বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর দীঘথেকে তাদের আর কোনো খাঁজ মিলছিল না। ওইদিন বিকালে মোবাইল ফোনের মাধ্যমে বাবুর পরিবারের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

পরে বাবুর পরিবার ঘটনাটি নাটোরের ডিবি পুলিশকে জানালে অপহরণকারীদের মোবাইল ফোন ট্র্যাকিং করে তাকে উদ্ধার করা হয় বলে এ পুলিশ রকর্মকর্তা জানান।