অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে এখন তোপের মুখে

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে এখন তোপের মুখে
অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে এখন তোপের মুখে

বিশ্বব্যাপী আলোচিত একটি টিভি সিরিজের নাম ‘গেম অব থ্রোনস’। মার্কিন এ টিভি সিরিজটি নানা সময়ে সামনে এসেছে বিভিন্ন কারণে। বর্তমানে এর অষ্টম সিজ়নের দু’টি এপিসোড তুমুল বিতর্কিত হয়েছে। বিশেষ করে আরিয়া স্টার্কের চরিত্রে খোলামেলা অভিনয় করে ভক্তদের তোপের মুখে পড়েছেন মেজ়ি উইলিয়ামস । হঠাৎ এমন বিষয় নিয়ে সমালোচনার মুখের বেশ অবাক হয়েছেন এই অভিনেত্রী। মেজ়ির অ্যাডাল্ট দৃশ্য নিয়ে কেন এত সমালোচনার কোনও কারণ খুঁজে পাচ্ছেন না টিমের বাকিরা। কারণ নাটক সিনেমায় হর হামেশায় এমন দৃশ্য দেখানো হয়।

অনেকেই প্রশ্ন তুলেছেন মেজি কি এমন চরিত্রে অভিনয় করার মতো বয়স হয়েছে ? মেজ়ির জন্ম ১৯৯৭ সালে ব্রিস্টলে। এখন ২২ বছর বয়স চলছে এই অভিনেত্রী। সাবালিকা হয়ে এমন চরিত্রে অভিনয় করা দোষের নয়, বলে মন্তব্য করেছেন অভিনেত্রী নিজেই। ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে সমালোচনা হওয়ায় মেজ়ি টুইট করেন, ‘আপনাদের যদি দৃশ্যটি দেখে কোনও রকম অস্বস্তি হয়, তা হলে জানিয়ে রাখি, আমার মা, বাবা, ভাইয়েরা সকলেই এটা দেখেছেন।’

উল্লেখ্য, ‘গেম অব থ্রোনস’ সিরিজে প্রথম থেকেই মেজ়ি অভিনয় করছেন। ২০১১ সালে এই সিরিজের মাধ্যমেই অভিনয়ে হাতেখড়ি হয় তার। এই চরিত্রে অভিনয় করেই সেরা অভিনেত্রীর পুরস্কার পান।